আপনি ওয়েবসাইটে বাংলা ব্লগ পোস্ট বা আর্টিকেল লিখে মাসে ৪০ থেকে ৫০ হাজার টাকা আয় করতে পারেন গুগল অ্যাডসেন্সের বিজ্ঞাপন দেখিয়ে। বাংলা আর্টিকেল লিখে আয় করার ওয়েবসাইট আমরাই আপনাকে বানিয়ে দেবো।

বাংলা আর্টিকেল ওয়েভ-সাইট তৈরি করতে কত টাকা খরচ হয়

বাংলা আর্টিকেল ওয়েভ-সাইট তৈরি করতে কত টাকা খরচ হয়?

এই সমস্ত সার্ভিসগুলি একত্রে দিতে আমরা সাধারণত ৩০ হাজার টাকা সার্ভিস চার্জ নিয়ে থাকি। কিন্তু শুধুমাত্র এই বর্তমান মাসে যদি অর্ডার করেন তাহলে পাচ্ছেন বিশাল ডিসকাউন্টে!! সাথে পাচ্ছেন সারা লাইফ-টাইম সার্ভিস। মানে উপরোক্ত কোন বিষয়ে আপনার যে কোন সময় সমস্যা হলেই আমরা ঠিক করে দেবো।

ওয়েব-সাইট সাপোর্ট: চার্জ:
ডোমেইন রেজিঃ/কানেক্ট ২০০০৳
ওয়েবসাইটের প্রিমিয়াম ব্লগার থিম ৩৫০৳
বেসিক থিম কাস্টমাইজেশন ১২০০৳
এডসেন্স রিকোয়ারমেন্ট পেজ SEO ১০০০৳
৩০টি ইউনিক আর্টিকেল ৩০০০৳
ব্লগিং সাইটের লাইফটাইম সাপোর্ট ৩০০০৳
সর্বমোট মূল্য ১০,৫৫০৳

বর্তমান মাসে অর্ডার করলে ডিসকাউন্ট ছাড়ে মাত্র ১০,৫৫০ টাকায়, মাএ ৩ দিনে ঘরে বসে আয় করার একটি ওয়েবসাইট পেয়ে যাচ্ছেন। ১ বছর থেকে .com ডোমেইন বাবদ প্রতি বছরে ২০০০ টাকা রেনিও করার জন্য খরচ হবে আপনার।

ওয়েবসাইট তৈরি করে দেওয়ার প্যাকেজটিতে যা যা থাকছে:

ডোমেইন এবং সম্পূর্ণ ওয়েবসাইট ডিজাইন, SEO, গুগল অ্যাডসেন্স অ্যাপ্রুভাল সাপোর্ট, ৩০টি ইউনিক ব্লগপোস্ট, প্রফেশনাল ব্লগ লিখার অনলাইন লাইফ-টাইম সার্ভিস।

বিঃদ্রঃ আমাদের কাছ থেকে ওয়েবসাইট ক্রয় করে ১ মাসের মধ্যে ব্লগিং ইনকাম শুরু করতে পারবেন, আপনার প্রয়োজন-মাফিক সাইট কাস্টমাইজ করার পর ২মাস নিয়মিত আমাদের নিয়ম অনুযায়ী কাজ করার পরেও আপনার ইনকাম যদি শুরুই না হয় তাহলে আমাদেরকে আপনার ক্রয়কৃত সাইট সমস্ত কন্টেন্টসহ ফেরত দিয়ে সম্পূর্ণ ওয়েবসাইট প্যাকেজের টাকা রিটার্ন নিতে পারবেন। মানে, শতভাগ মানিব্যাক গ্যারেন্টি থাকছে আমাদের ওয়েবসাইট প্যাকেজে। তবে ওয়েবসাইট ক্রয়ের পরে নিয়মানুযায়ী কাজ না করে কাজে অবহেলা করে টাকা রিটার্ন নেওয়ার উদ্দেশ্য প্রমাণিত হলে মানিব্যাক গ্যারেন্টি প্রযোজ্য হবে না।

আমরাই তৈরি করে দিচ্ছি বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট!

আমরাই আপনাকে সুন্দর একটি বাংলা আর্টিকেল লিখে আয় করার ওয়েবসাইট বানিয়ে দেই মাত্র ৩ দিনের মধ্যে? এতে করে আপনার ১/২ বছর সময় বেঁচে যাবে। ওয়েবসাইটের জন্য ডোমেইন হোস্টিংও আমরা ক্রয় করে দেবো। আপনার ওয়েবসাইটে আমরা ৩০টি ইউনিক বাংলা ব্লগ পোস্ট ফ্রিতে প্রকাশ করে দেবো। সেই সাথে কিভাবে প্রফেশনাল ব্লগপোস্ট লিখতে হয় তার একটি গাইড আপনাকে করাবো অনলাইনে সম্পূর্ণ ফ্রি'তে যাতে করে এখন থেকে আপনি আপনার ওয়েবসাইটে পোস্ট লিখতে থাকবেন আর আয় হতে থাকবে। গুগল অ্যাডসেন্স অ্যাপ্রুভালের জন্য আমরাই হেল্প করব আপনাকে। আপনার ওয়েবসাইটের SEO করতে আমরাই হেল্প করব।