Toofan Full Movie Download | Bangla new movie 2024 Toofan Movie Shakib Khan | শাকিব খান তুফান মুভি ২০২৪

Toofan Full Movie Download

Toofan Full Movie Shakib Khan

Toofan Full Movie Shakib Khan

তুফান হল একটি Toofan Movie 2024 সালের বাংলা ভাষার অ্যাকশন ফিল্ম যা ভারত ও বাংলাদেশ যৌথ প্রযোজনা করেছে। পরিচালনা করেছেন রায়হান রাফি। শাকিব খান, চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, মিশা সওদাগর এবং মাসুমা রহমান নাবিলা বাংলাদেশি প্রযোজনা চরকি, আলফা আই এবং ভারতীয় এসভিএফ-এ অভিনয় করেছেন।

Toofan Movie Shakib Khan 2024

শাকিব খানের রজতজয়ন্তী উপলক্ষে ২০২৪ সালের ২৮ মে 'লাগে উরা ধুরা' নামের এই ছবির প্রথম গানটি প্রকাশিত হয়। এই গানের কোরাসের সুরটি বিখ্যাত সংগীতশিল্পী মাতার রাজাক দেওয়ানের ঘুম বাঙ্গাই গ্লো রে মোরার কোকিলে (শরিফউদ্দিনের সুর) গানের প্রথম অংশ থেকে নেওয়া হয়েছে। গানটির বাকি অংশ লিখেছেন রাসেল মাহমুদ ও শরিফউদ্দিন এবং গানটির কথা লিখেছেন ও সুর করেছেন প্রীতম হাসান। প্রীতম হাসান এবং দেবশ্রী অন্তরার গাওয়া গানটি ৯০ এর দশকের টাইমলাইনে ফিট করে। এই গানে বিশেষ ভূমিকায় রয়েছেন প্রীতম হাসান ও পরিচালক রিহান রাফি।

2024 Toofan Movie Shakib Khan

তুফান মুভি শাকিব খান

প্রথমে তুফান এখানে দেখুন সোফায় পা দিয়ে বসে আছেন শাকিব খান। তার ঘন চুল, চোখে সানগ্লাস, একটি অর্ধ-বোতামহীন শার্টের উপর একটি জ্যাকেট। তার হাতে একটা সিগারেট। অস্ত্র তার পায়ের কাছে। তার ছবি প্রকাশিত হওয়ার পর, "উইনার" চলচ্চিত্রে তার চেহারা এবং চেঙ্গিসের চেহারার মধ্যে মিল লক্ষ্য করেছেন অনেকে। গত বছর এই সময়ে ‘চেঙ্গিস খান’ ছবিটি মুক্তি পায়।

Laage Ura Dhura | লাগে উরা ধুরা| Toofan

শাকিব খান তুফান , শাকিব খানের সিনেমা তুফান, তুফান সিনেমার টিজার, বাংলা সিনেমা শাকিব খান, তুফান সিনেমার ট্রেলার শাকিব খান, শাকিব খান সিনেমার গান, তুফান টিজার, তুফান সিনেমা।

Toofan Full Movie Download Link

Toofan Full Movie Download

Toofan movie shakib khan, Shakib khan new movie, Toofan movie, Shakib khan movie, Shakib khan, Toofan shakib khan, Shakib Toofan movie, Shakib khan bangla movie, Toofan Shakib khan Toofan, Shakib khan Toofan movie, Toofan movie trailer, Shakib khan Toofan trailer, Shakib khan Toofan reaction, Shakib khan movie Toofan, Toofan movie teaser, Bangla movie shakib khan, Toofan movie trailer shakib khan, Shakib khan movie song, Toofan teaser, Toofan movie 2024.

পরবর্তী পোস্টটি দেখুন! আগের পোস্টটি দেখুন!
কোনো কমেন্ট নেই !
এখানে কমেন্ট করুন!
comment url